১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শহর ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল

11085745_663161357146415_765384608_o
নেতা কর্মীদের খুন, গুম, নির্যাতন, মিথ্যা মামলা প্রদানের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী ছাত্রশিবির কক্সবাজার শহর। ২২ মার্চ রবিবার শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
মিছিলোত্তর সমাবেশে নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, শান্তিপূর্ণ আন্দোলনের বিপরীতে জনগণের সাথে সরাসরি যুদ্ধ ঘোষণা করেছে অবৈধ সরকার। জনগণের টাকায় পালিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে মুক্তিকামী জনতার ওপর লেলিয়ে দিয়েছে। ছাত্রলীগের হত্যা-সন্ত্রাসে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে এখন আর শিক্ষার পরিবেশ নেই। সবই ঘটছে পুলিশের সামনে অথচ পুলিশ তাদের কিছুই করছে না। উল্টো অবৈধ সরকারের ইচ্ছা পূরণ করতে গিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একদিকে মেধাবী ছাত্রসহ বিরোধী দলের বিশেষ করে জামায়াত-শিবিরের নেতাকর্মীকে বন্দুকযুদ্ধের নাম করে হত্যা, গুম, নির্যাতন করে যাচ্ছে। অন্যদিকে সরকারের ইশারায় ও কিছু দলকানা গণমাধ্যমের সহযোগিতায় বন্দুকযুদ্ধ, বোমা উদ্ধারসহ বিভিন্ন নাটক সাজাচ্ছে।
অবৈধ সরকার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও কিছু দলকানা গণমাধ্যম যৌথভাবে গণআন্দোলনকে নস্যাৎ করার অশুভ চক্রান্তে লিপ্ত হয়েছে। কিন্তু মুক্তিকামী ছাত্র-জনতাকে তারা দমাতে পারেনি। প্রতিদিনই সর্বোচ্চ ত্যাগ স্বীকার করছে কিন্তু রাজপথ ছাড়েনি। সুতরাং মুক্তিকামী জনতার বিজয় হবেই। অবৈধ সরকারই শেষ সরকার নয়। অবস্থার অবশ্যই পরিবর্তন ঘটবে কিন্তু খুনিদের অপকর্ম জনগণ ভুলে যাবে না। এখনই যদি গুম, হত্যা, নির্যাতন বন্ধ ও খুনিদের বিচার না করা হয় তাহলে সময়ের ব্যবধানে প্রতিটি অপকর্মের জন্য সংশ্লিষ্টদের চরম মূল্য দিতে হবে। ছাত্রসমাজ চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েই রাজপথে নেমে এসেছে। বিজয় অর্জন ছাড়া অন্য চিন্তার অবকাশ নেই। এ অবস্থায় যে কোনো সময়ের তুলনায় সর্বোচ্চ ভূমিকা রেখে দেশ, গণতন্ত্র ও ইসলাম রক্ষায় ছাত্রশিবির জাতির কাছে অঙ্গিকারাবদ্ধ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।