২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১ | ১৩ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান

কুতুবদিয়ায় চার বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ কুতুবদিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে চার বছরের এক সাজপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে আলী ফকির ডেইল এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

কুতুবদিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌস জানান, আলী আকবর ডেইলের দক্ষিন ধুরুং এলাকার মৃত ছৈয়দ আহমদের ছেলে রিদোয়ান প্রকাশ রিদু (৩৫) একটি জিয়ার মামলায় চার বছরের সাজা নিয়ে আত্নগোপনে ছিল। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) খোকন কান্তি রুদ্র নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।
তার বিরুদ্ধে ৪ বছর সশ্রম কারাদণ্ড। ৫০০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ২ মাসের কারাদন্ড ভোগ করতে হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।