১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

কালারমারছড়ায় ছনের গুদামে আগুন দিল দূর্বৃত্তরা

images
মহেশখালীর কালারমারছড়ায় ২টি ছনের গুদামে  আগুনে পুড়ে গেছে বলে খবর পাওয়া গেছে। গত ২৯ মার্চ ভোর রাত্রে উপজেলার কালারমারছড়ার মিজ্জির পাড়ায় ঘটনাটি ঘটেছে।
অভিযোগ সুত্রে জানা যায়, কালারমারছড়ার স্থানীয় উম্মত আলীর মালিকানাধিন ২টি খামার ঘর একটিতে ছনের গুদাম অপর টিতে বাশ সংলক্ষন করে রাখা হত। স্থানীয় একটি কুচক্রী মহল ওই ছনের গুদাম ও বাশের গুদামে ২৯ মার্চ দিবাগত রাতে আগুন ধরিয়ে দেয়।
গুদামের মালিক উম্মত আলী খবর পেয়ে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনার আগে ওই ২টি গুদাম সম্পুন রুপে পুড়ে যায়। গুদাম মালিকের দাবী তার প্রতিপক্ষের লোকজনা এই আগুন দিয়েছে বলে জানান তিনি।এতে তার অনুমালিক ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে  জানান। এদিকে এব্যাপারে অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামী উম্মত আলী একটি অভিযোগ দায়ের করেন মহেশখালী থানায়।
ফাইল ছবি

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।