২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

কামারুজ্জামানের কবর হবে শেরপুরের এতিমখানায়

Kamaruzzaman

 মানবাতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানের লাশ তার শেষ ইচ্ছা অনুযায়ী শেরপুরে তার নিজ উদ্যোগে প্রতিষ্ঠিত এতিমখানায় দাফন করা হবে।

কামারুজ্জামানের পরিবার সূত্রে এ তথ্য জানা গেছে।

তারা জানান, জানাজার নামাজও অনুষ্ঠিত হবে তার নিজ বাড়ি বাজিতখিলা এলাকার কুমড়িতে কামারুজ্জামানের নিজের হাতে প্রতিষ্ঠিত এতিমখানায়। এরপর এতিমখানার উত্তর-পশ্চিম কোণে তাকে কবরস্থ করা হবে।

তারা আরো জানান, ইতিমধ্যেই যাবতীয় কাজ পারিবারিকভাবে সম্পন্ন করা হয়েছে।

এদিকে শেরপুরের জেলা প্রশাসক জাকির হোসেন জানিয়েছেন, রায় কার্যকরের পর শেরপুর জেলার নিরাপত্তার বিষয়ে স্পর্শকাতর জায়গাগুলোতে বিপুল পরিমাণ পুলিশ, র‌্যাব ও ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হবে। কড়া নিরাপত্তার মধ্যেই সকল কাজ সস্পন্ন হবে বলে আমি আশা করি। শেরপুরের আইন-শৃংখলা নিয়ন্ত্রণে আমাদের যা যা করা দরকার আমরা করবো।

এদিকে কামারুজ্জামানের লাশ যাতে শেরপুরের মাটিতে দাফন করা না হয় এই দাবিতে গত মঙ্গলবার (৭ এপ্রিল) জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা কমান্ড।

তবে এ ব্যাপারে শেরপুর জেলা কমান্ডের তৎপরতা কম।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নূরুল ইসলাম হিরু জানিয়েছেন লাশ শেরপুরে দাফন করতে দেওয়া হবেনা।

তবে জেলা পুলিশ সুপার মেহেদুল করিম জানিয়েছেন, কোথায় কবর হবে বা হবেনা তার সিদ্ধান্ত আমরা দেই না, তবে সরকারি আদেশ যে কোন মূল্যে আমরা তামিল করব।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।