২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

কামারুজ্জামানের কবর হবে শেরপুরের এতিমখানায়

Kamaruzzaman

 মানবাতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানের লাশ তার শেষ ইচ্ছা অনুযায়ী শেরপুরে তার নিজ উদ্যোগে প্রতিষ্ঠিত এতিমখানায় দাফন করা হবে।

কামারুজ্জামানের পরিবার সূত্রে এ তথ্য জানা গেছে।

তারা জানান, জানাজার নামাজও অনুষ্ঠিত হবে তার নিজ বাড়ি বাজিতখিলা এলাকার কুমড়িতে কামারুজ্জামানের নিজের হাতে প্রতিষ্ঠিত এতিমখানায়। এরপর এতিমখানার উত্তর-পশ্চিম কোণে তাকে কবরস্থ করা হবে।

তারা আরো জানান, ইতিমধ্যেই যাবতীয় কাজ পারিবারিকভাবে সম্পন্ন করা হয়েছে।

এদিকে শেরপুরের জেলা প্রশাসক জাকির হোসেন জানিয়েছেন, রায় কার্যকরের পর শেরপুর জেলার নিরাপত্তার বিষয়ে স্পর্শকাতর জায়গাগুলোতে বিপুল পরিমাণ পুলিশ, র‌্যাব ও ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হবে। কড়া নিরাপত্তার মধ্যেই সকল কাজ সস্পন্ন হবে বলে আমি আশা করি। শেরপুরের আইন-শৃংখলা নিয়ন্ত্রণে আমাদের যা যা করা দরকার আমরা করবো।

এদিকে কামারুজ্জামানের লাশ যাতে শেরপুরের মাটিতে দাফন করা না হয় এই দাবিতে গত মঙ্গলবার (৭ এপ্রিল) জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা কমান্ড।

তবে এ ব্যাপারে শেরপুর জেলা কমান্ডের তৎপরতা কম।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নূরুল ইসলাম হিরু জানিয়েছেন লাশ শেরপুরে দাফন করতে দেওয়া হবেনা।

তবে জেলা পুলিশ সুপার মেহেদুল করিম জানিয়েছেন, কোথায় কবর হবে বা হবেনা তার সিদ্ধান্ত আমরা দেই না, তবে সরকারি আদেশ যে কোন মূল্যে আমরা তামিল করব।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।