১৭ জুন, ২০২৪ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১০ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান   ●  ডা.আবু বকর ছিদ্দিক এর চতুর্থ  মৃত্যুবার্ষিকী শনিবার    ●  কক্সবাজারে আইএসইসি প্রকল্পের অধীনে যুবক-যুবতীদের প্রশিক্ষণ ও সনদ বিতরণ    ●  কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল রাসেল, ওসি মুহাম্মদ ওসমান গনি 

কক্সবাজার সদর হাসপাতালে হয়রানি ও হামলার প্রতিবাদে মানববন্ধন

 নিজস্ব প্রতিনিধি:
কক্সবাজার জেলা সদর হাসপাতালের ডা: ফাতেমা ইব্রাহিম মিশুর নেতৃত্ব উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান
বীর মুক্তিযোদ্ধার সন্তান কামরুন নেছা বেবীর উপর হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে মানববন্ধন করেছে রোগীর স্বজন ও স্থানীয় এলাকাবাসী।
শনিবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানবন্ধনে বক্তারা বলেন, সদর হাসপাতাল একটি সিন্ডিকেটের পরিণত হয়েছে। তাদের কারণে চিকিৎসা সেবা নিতে আসা রোগীরা প্রতিনিয়ত হয়রানি ও হামলার শিকার হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।
এসময় পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দীপক দাশ,
উখিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল হক আমিন, হলদিয়া পালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টুসহ ভুক্তভোগী পরিবারের লোকজন ও স্থানীয় এলাকাবাসী অংশ নেয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।