২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১১

নিজস্ব প্রতিবেদকঃ ১৫ নভেম্বর সকাল হতে ১৬ নভেম্বর সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) জনাব মোহাম্মদ আরিফ ইকবাল,এসআই মোঃ এমরান হোসাইন, এসআই শরিফুল ইসলাম, এসআই প্রদীপ চন্দ্র দে,এসআই দেলোয়ার হোসেন, এসআই রাজিব পোদ্দার, এএসআই মনিরুজ্জামান খান, এএসআই কাশেম উদ্দিন, এএসআই জামাল হোসেন,এএসআই মহিউদ্দিন বেগ, এএসআই সনজিৎ রায়, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। আলাউদ্দিন প্রঃ আইল্যা, পিতা- সাহাব মিয়া, সাং- ঘোনার পাড়া ভারুয়াখালী, থানা ও জেলা-কক্সবাজার, ০২। মোহাম্মদ আব্দুস শুক্কুর, পিতা-মৃত মনছুর আহম্মদ, সাং-পন্ডিতের ডেইল থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার,বর্তমানে আলীর জাহাল প্রধান সড়ক সী হাট নার্সারীর দক্ষিণ পাশ্ব আবু আহম্মদের বাসা কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার, ০৩। জোছনা রানী দাস, স্বামী- স্বপন কুমার দাস, সাং- বাজার এলাকা সুপারী গলি ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। মোহাম্মদ আলমগীর, পিতা- জামাল উদ্দিন মাঝি, সাং- ১নং ওয়ার্ড উত্তর কুতুবদিয়া পাড়া কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। শফি আহম্মদ, পিতা- আলী আহম্মদ, সাং- পূর্ব ভাদিতলা ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। ফিরোজ আহম্মদ প্রঃ ফিরোজ, পিতা- মৃত রতন মোল্লা, সাং- বারাংকুলা চরপাড়া, মোল্লাবাড়ী, থানা-আলফা ডাংগা, জেলা- ফরিদপুর, ০৭। মোঃ আরিফ হোসেন, হাওলাদার, পিতা-মৃত ইসমাইল হাওলাদার,সাং-মেখিয়া, থানা- বাবুগঞ্জ, জেলা- বরিশাল, ০৮। মোঃ শামীম আলী, পিতা- মৃত শুক্কুর আলী, সাং- মোহনপুরা, থানা মতলব, জেলা- চাঁদপুর, ০৯। সৈকত শর্মা, পিতা- তপন শর্মা,শেখপাড়া সীতাকুন্ডু, জেলা- চট্টগ্রাম, এপি- কালুর দোকান, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ নুরুল আবছার, পিতা-শামসুল আলম, সাং- ক্যাম্পের ঘোনা পাহাড়তলী, থানা- রামু, জেলা-কক্সবাজার, ১১। মোঃ আলম, পিতা- মৃত আঃ মাসুদ, সাং- মাথাভাঙ্গা, বাহারছড়া, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।