২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

11093360_665816156880935_129343491_o
২০ দলীয় জোট মুখপাত্র সালাউদ্দিন আহমেদ সহ জামায়াত শিবির নেতা-কর্মীদের গুম, খুন, মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে কক্সবাজার শহর জামায়াত। ২৫ মার্চ বুধবার শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তাগণ বলেন, সরকারের রাষ্ট্রীয় সন্ত্রাসী তান্ডব, গুপ্ত হত্যা, অপহরণ, গুম ও গণগ্রেফতারের আতংক মানুষকে তাড়া করে বেড়াচ্ছে। দেশের মানুষ উদ্বেগ, উৎকণ্ঠা ও আতংকের মধ্যে বসবাস করছে।  আওয়ামীলীগ মুখে যা’ই বলুক না কেন, বাকশাল, গুম, হত্যা, নির্যাতন, গণমাধ্যমের স্বাধীনতা হরণ, দেশ ও ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র তাদের অস্তিত্বের সাথে মিশে আছে। যা প্রজন্ম থেকে প্রজন্ম দেখে আসছে। বর্তমানে বাতিল আদর্শের অনুসারী আওয়ামীলীগের নারকীয় রুপ নতুন প্রজন্ম নতুন ভাবে দেখছে। আওয়ামী বিষাক্ত ছোবলে জনগণের নূন্যতম অধিকারটুকুও নষ্ট হয়ে গেছে। মুখে মুক্তিযুদ্ধের চেতনার বুলি আওড়ালেও তারাই গণতন্ত্র হত্যা, অবিচার ও জনগণের অধিকার কেড়ে নিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুন্ঠিত করেছে। জনগণের প্রতিপক্ষ রুপে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। ক্ষমতার লোভে নূন্যতম মানবিকতা ও রাজনৈতিক শিষ্ঠাচারকেও বিসর্জন দিয়েছে। ফলে আওয়ামীলীগ এখন দেশে বিদেশে প্রত্যাখ্যাত সংগঠনের নাম।
জাতিকে এ অনিশ্চয়তার অন্ধকার থেকে আলোর পথ দেখাতে পারে সরকারের পদত্যাগ এবং সকল দলের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় সংসদ নির্বাচন। সকলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই এ নাজুক অবস্থা থেকে জাতির মুক্তি অর্জন করা সম্ভব। সরকারের অব্যাহত রাষ্ট্রীয় সন্ত্রাস ও জুলুম-নির্যাতনের প্রতিবাদে ঐক্যবদ্ধভাবে ২০ দলীয় জোট ঘোষিত আন্দোলনের কর্মসূচি শান্তিপূর্ণ ভাবে পালন অব্যাহত রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানায় বক্তারা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।