১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

11093360_665816156880935_129343491_o
২০ দলীয় জোট মুখপাত্র সালাউদ্দিন আহমেদ সহ জামায়াত শিবির নেতা-কর্মীদের গুম, খুন, মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে কক্সবাজার শহর জামায়াত। ২৫ মার্চ বুধবার শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তাগণ বলেন, সরকারের রাষ্ট্রীয় সন্ত্রাসী তান্ডব, গুপ্ত হত্যা, অপহরণ, গুম ও গণগ্রেফতারের আতংক মানুষকে তাড়া করে বেড়াচ্ছে। দেশের মানুষ উদ্বেগ, উৎকণ্ঠা ও আতংকের মধ্যে বসবাস করছে।  আওয়ামীলীগ মুখে যা’ই বলুক না কেন, বাকশাল, গুম, হত্যা, নির্যাতন, গণমাধ্যমের স্বাধীনতা হরণ, দেশ ও ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র তাদের অস্তিত্বের সাথে মিশে আছে। যা প্রজন্ম থেকে প্রজন্ম দেখে আসছে। বর্তমানে বাতিল আদর্শের অনুসারী আওয়ামীলীগের নারকীয় রুপ নতুন প্রজন্ম নতুন ভাবে দেখছে। আওয়ামী বিষাক্ত ছোবলে জনগণের নূন্যতম অধিকারটুকুও নষ্ট হয়ে গেছে। মুখে মুক্তিযুদ্ধের চেতনার বুলি আওড়ালেও তারাই গণতন্ত্র হত্যা, অবিচার ও জনগণের অধিকার কেড়ে নিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুন্ঠিত করেছে। জনগণের প্রতিপক্ষ রুপে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। ক্ষমতার লোভে নূন্যতম মানবিকতা ও রাজনৈতিক শিষ্ঠাচারকেও বিসর্জন দিয়েছে। ফলে আওয়ামীলীগ এখন দেশে বিদেশে প্রত্যাখ্যাত সংগঠনের নাম।
জাতিকে এ অনিশ্চয়তার অন্ধকার থেকে আলোর পথ দেখাতে পারে সরকারের পদত্যাগ এবং সকল দলের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় সংসদ নির্বাচন। সকলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই এ নাজুক অবস্থা থেকে জাতির মুক্তি অর্জন করা সম্ভব। সরকারের অব্যাহত রাষ্ট্রীয় সন্ত্রাস ও জুলুম-নির্যাতনের প্রতিবাদে ঐক্যবদ্ধভাবে ২০ দলীয় জোট ঘোষিত আন্দোলনের কর্মসূচি শান্তিপূর্ণ ভাবে পালন অব্যাহত রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানায় বক্তারা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।