২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

20150217_150049_008
২০ দলীয় জোটের শীর্ষ নেতা, বিএনপির যুগ্ন-মহাসচিব সালাউদ্দিন আহমেদকে অন্যায় ভাবে গ্রেফতার ও চলমান হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর। শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকার বিনা অপরাধে সম্পুর্ণ অন্যায়ভাবে একের পর এক ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের গ্রেফতার করে স্বৈরাচারী ও ফ্যাসিবাদের চুড়ান্ত বহিঃপ্রকাশ ঘটাচ্ছে। ক্ষমতা হারানোর ভয়ে সরকার দানবের ভূমিকায় অবতীর্ন হয়েছে, সালাউদ্দিন আহমেদের গ্রেফতার তারই প্রমান। জামায়াত-শিবিরসহ ২০ দলীয় শীর্ষ নেতৃবৃন্দদের মামলা, গ্রেফতার ও রিমান্ড দিয়ে অতীতের কোন স্বৈরাচারী সরকার জনতার গনতান্ত্রিক আন্দোলনেক স্তব্ধ করতে পারেনি। বর্তমান আওয়ামীলীগ সরকারও পারবেনা। বক্তারা এ সময় সরকারকে হুঁশিয়ার করে বলেন, সেদিন বেশি দূরে নয় যেদিন আপনাদের ষড়যন্ত্রে আপনারাই পতিত হয়ে ইতিহাসের আস্তাকুঁেড় নিক্ষিপ্ত হবেন। বক্তারা মিথ্যা, কাল্পনিক ও বানোয়াট অভিযোগে নিরপরাধ নেতৃবৃন্দকে হয়রানী না করার আহ্বান দাবী জানিয়ে বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, তাই যেদিন ক্ষমতা থাকবে না সেদিন বাংলাদেশের মানুষ আপনাদের বিচারের কাঠগড়ায় দাড় করাবে। আপনাদের জন্য চরম পরিণতি অপেক্ষা করছে। তাই সময় থাকতে শুভবুদ্ধির উদয় এবং সকল অপকর্ম বন্ধ করে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে অবিলম্বে ক্ষমতা থেকে সরে দাঁড়ান। তা না হলে জাতি আপনাদের পালানোর সুযোগ দিবে না।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।