২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

কক্সবাজার শহরে অস্ত্র ও গুলিসহ “ছিনতাইকারী” গ্রেপ্তার

file-13
কক্সবাজার শহরের সাহিত্যিকা পল্লী থেকে অস্ত্র ও গুলিসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তার ছৈয়দ আলম (২৮) কক্সবাজার পৌরসভার সাহিত্যিকা পল্লী এলাকার আবুল হোসেনের ছেলে।

কক্সবাজার সদর থানার এসআই মো. আব্দুর রহিম জানান, ছিনতাই, অপহরণ ও জমি জবরদখলের অভিযোগে ৪টি মামলার আসামী ছৈয়দ আলম পলাতক ছিল। এলাকায় অবস্থান করছে খবরে বৃহস্পতিবার ভোর রাতে কক্সবাজার শহরের সাহিত্যিকা পল্লী এলাকায় পুলিশ অভিযান চালায়। এসময় পলাতক আসামী ছৈয়দ আলমকে একটি দেশীয় তৈরী বন্দুক ও এক রাউন্ড গুলি সহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ছৈয়দ আলমের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।