১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

কক্সবাজার কেন্দ্রিয় ঈদগাহ মাঠে ঈদের জামাত সকাল সাড়ে ৮টায়

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজারে নেয়া হয়েছে ঈদ-উল-ফিতর পালনের ব্যাপক প্রস্তুতি। সংশ্লিষ্ট সকল প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।
কক্সবাজার কেন্দ্রিয় ঈদগাহ মাঠে জেলার প্রধান জামাত সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসনের সহযোগিতায় এবং পৌরসভার ব্যবস্থাপনায় এতে প্রায় ২০ হাজার মুসলমান ঈদের নামাজ আদায় করতে পারবে।
নামাজে ইমামতি করবেন কক্সবাজার কেন্দ্রিয় জামে মসজিদের খতিব ও চট্টগ্রামের সীতাকুণ্ড আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হক।
এছাড়া কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্স মাঠে সকাল ৯ টায় এবং বদর মোকাম জামে মসজিদে ঈদের জামাত সকাল ৯টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।