১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের বিবৃতি


সংবাদ বিজ্ঞপ্তি:

এনজিও সংস্থা মুক্তি কক্সবাজারের সভাপতি সন্তোষ শর্মা কর্তৃক টেলিভিশন সাংবাদিকদের সংগঠন কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজিবুল ইসলামকে জড়িয়ে সাম্প্রদায়িক ও রাজনৈতিক উস্কানীমূলক অসৌজন্য আচরণের তীব্র নিন্দা জানানো হয়েছে।

সোমবার কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসান সুমন প্রেরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, “বিতর্কিত এনজিও সংস্থা মুক্তি কক্সবাজার এর একজন কর্মকর্তার এমন আচরণ খুবই দুঃখজনক। তার মুখে একজন সম্মানি ব্যক্তিকে নিয়ে এ ধরনের সামপ্রদায়িক মন্তব্য সাংবাদিক সমাজ মেনে নিবেনা।

তাই সন্তোষ শর্মার ওই বক্তব্য অনতিবিলম্বে প্রত্যাহারপূর্বক ক্ষমা না চাইলে মুক্তি কক্সবাজারের সংবাদ বর্জনসহ সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী ঘোষনা করা হবে।”

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।