২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ | ২২ রবিউস সানি, ১৪৪৩


শিরোনাম
  ●  চিটাগাং চেম্বার ও কক্সবাজার চেম্বারের সমঝোতা স্মারক   ●  আবেগ; মো. আলী আশরাফ মোল্লা   ●  কক্সবাজারে শ্রীলঙ্কার আবহ এনেছে ‌’সী পার্ল শ্রীলঙ্কান ফুড ফেস্টিভ্যাল’ : শ্রীলঙ্কান হাইকমিশনার   ●  বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের পরিচালক নির্বাচিত হলেন মোহাম্মদ নুরুল আলম   ●  সাবেক ছাত্রনেতা সাংবাদিক ফরহাদ ইকবাল এর জন্মদিন আজ   ●  উখিয়ার পালংখালী ইউপির তথ্য সেবা উদ্যোক্তা ইয়াবাসহ আটক   ●  শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার   ●  জেল থেকে ভিডিও কলে ভোটের প্রচার!   ●  কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন   ●  বেপরোয়া হয়ে উঠেছে ঝিলংজার ইউপি সদস্য নাছির উদ্দিন

কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের বিবৃতি


সংবাদ বিজ্ঞপ্তি:

এনজিও সংস্থা মুক্তি কক্সবাজারের সভাপতি সন্তোষ শর্মা কর্তৃক টেলিভিশন সাংবাদিকদের সংগঠন কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজিবুল ইসলামকে জড়িয়ে সাম্প্রদায়িক ও রাজনৈতিক উস্কানীমূলক অসৌজন্য আচরণের তীব্র নিন্দা জানানো হয়েছে।

সোমবার কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসান সুমন প্রেরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, “বিতর্কিত এনজিও সংস্থা মুক্তি কক্সবাজার এর একজন কর্মকর্তার এমন আচরণ খুবই দুঃখজনক। তার মুখে একজন সম্মানি ব্যক্তিকে নিয়ে এ ধরনের সামপ্রদায়িক মন্তব্য সাংবাদিক সমাজ মেনে নিবেনা।

তাই সন্তোষ শর্মার ওই বক্তব্য অনতিবিলম্বে প্রত্যাহারপূর্বক ক্ষমা না চাইলে মুক্তি কক্সবাজারের সংবাদ বর্জনসহ সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী ঘোষনা করা হবে।”

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।