১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

কক্সবাজারে সংখ্যালঘু সম্প্রদায়কে সন্ত্রাসীদের অব্যাহত হুমকী

Homki
কক্সবাজার শহরের সাব-মেরিন ক্যাবলস্স্থ চৌধুরী পাড়ায় এক সংখ্যালঘু সম্প্রদায়কে সন্ত্রাসীরা অব্যাহত হুমকী দিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। হুমকীর মুখে পরিবারটি সন্ত্রাসীদের ভয়ে অসহায় দিনযাপন করছে। যে কোন মূহুর্তে সন্ত্রাসীরা তাদের উপর সশস্ত্র হামলা চালাতে পারে বলে আশংকা করা হচ্ছে। সন্ত্রাসীদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস করছে না।
অভিযোগে জানা গেছে, উক্ত এলাকার সুলাল মল্লিক গং এর পৈত্রিক ভাবে প্রাপ্ত সম্পত্তি জবর দখলের আশায় এলাকার কিছু সন্ত্রাসী দল বেঁধেছে। তারা উক্ত পরিবারটিকে এলাকা থেকে উচ্ছেদের জন্য বেশ’কিছুদিন ধরে নানা ভাবে হুমকী, দমকীসহ হয়রানি করে আসছে। এ ব্যাপারে স্থানীয়ভাবে বেশ ক’বার সূরাহা করার চেষ্টাও করা হয়। কিন্তুু সন্ত্রাসীর দল এতই বেপরোয়া যে কারো কথার কর্ণপাত তারা করেন না।
জমির মালিক সুলাল মল্লিক জানান, আমরা বংশ পরিক্রমায় দীর্ঘদিন ধরে বাপ-দাদার ভিটে বাড়িতে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছি। নাম প্রকাশ না করার স্বত্ত্বে তিনি বলেন, সন্ত্রাসীরা এতই শক্তিশালী যে তাদের বিরুদ্ধে ভয়ে এলাকার কেউ কথা বলতে সাহস করেন না। বাপ-দাদার ভিটে ছেড়ে আমরা যাবো কোথায় ? অসহায় বলে আমাদের উপর এ অত্যাচার, নির্যাতন। যে কোন মূহুর্তে সন্ত্রাসীরা আমার ও আমার পরিবারের উপর সশস্ত্র হামলা চালাতে পারে।
এ ব্যাপারে তিনি পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার জরুরী হস্তক্ষেপ কামনা করছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।