২২ জুন, ২০২৪ | ৮ আষাঢ়, ১৪৩১ | ১৫ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  সোনারপাড়া উচ্চ বিদ্যালয় ব্যাচ ২০১৯-এর ঈদ পূণর্মিলন অনুষ্ঠিত হয়েছে   ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি

মাসিক কল্যাণ সভায় অভিন্ন মানদন্ডের আলোকে

কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল রাসেল, ওসি মুহাম্মদ ওসমান গনি 

# বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার পেলেন আরও নয়জন
স্টাফ রিপোর্টার, কক্সবাজার 
নিজস্ব প্রতিবেদক:
অপরাধ নির্মূলে ভুমিকায় রাখায় অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হলেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার  (উখিয়া সার্কেল) মো. রাসেল পিপিএম-সেবা। এই ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি, কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মছিউর রহমান, উখিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান, উখিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক।
গতকাল  বৃহস্পতিবার  কক্সবাজার পুলিশ লাইন্স এ মালিক কল্যাণ সভায়  তাঁদেরকে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করা হয়।
কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি) অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান, সহকারী  পুলিশ সুপার, (চকরিয়া সার্কেল) এম. এম. রকীব উর রাজা, সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রাম প্রসাদ ভক্ত সহ সিআইডি, এপিবিএন এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জবৃন্দ।
এক প্রতিক্রিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. রাসেল পিপিএম সেবা, সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করে বলেন, এ অর্জন ভবিষ্যতে মাদক ও চোরাচালান রোধ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে সার্বিক সহযোগিতাও কামনা করেন।
এদিকে উক্ত সভায় পারফরম্যান্স বিবেচনায় ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে কক্সবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সেরা অফিসারদের ক্রেস্ট, নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়। তারা হলেন, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার রামু থানার এসআই মো.আল আমিন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের এসআই মো. দস্তগীর হোসাইন, চাঞ্চল্যকর অপহরণ মামলার রহস্য উদঘাটন পূর্বক ভিকটিম উদ্ধারসহ ১৭ জন আসামী গ্রেফতারের জন্য বিশেষ পুরস্কার পেয়েছেন টেকনাফ মডেল  থানার এসআই সুদর্শন কান্তি দে। শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার সার্জেন্ট ডিএম মনজুরুল ইসলাম, প্রশাসনিক কাজে বিশেষ পুরুস্কার পান ডিএসবির এসআই মো. কবির হোসেন, হিসাব শাখার  মো. ফরহাদ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।