১৮ জুলাই, ২০২৪ | ৩ শ্রাবণ, ১৪৩১ | ১১ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

কক্সবাজারে শ্রেষ্ট ট্রাফিক অফিসার সার্জেন্ট সুব্রত চক্রবর্তী

কক্সবাজারে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ট ট্রাফিক অফিসার নির্বাচিত হয়েছেন সার্জেন্ট সুব্রত চক্রবর্তী। তিনি কক্সবাজার সদরে কর্মরত আছেন।

গত বৃহস্পতিবার  কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাঁকে শ্রেষ্ট ট্রাফিক অফিসার নির্বাচিত করা হয়।
কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি) অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. রাসেল, সহকারী পুলিশ সুপার, (চকরিয়া সার্কেল) এম. এম. রকীব উর রাজা, সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রাম প্রসাদ ভক্ত সহ সিআইডি, এপিবিএন এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ বৃন্দ।
উক্ত অপরাধ পর্যালোচনা সভায় সেপ্টেম্বর  মাসের পারফরম্যান্স বিবেচনায় অভিন্ন মানদণ্ডে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করা হয়। এবং তাঁকে ক্রেষ্ট তুলে দেন পুলিশ সুপার।

শুক্রবার দুপুরে এক প্রতিক্রিয়ায় ট্রাফিক সার্জেন্ট সুব্রত চক্রবর্তী সংশিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবংসৃষ্টি কর্তার দরবারে শোকরিয়া জ্ঞাপন করে।

প্রসঙ্গতঃ ওইসভায় পারফরম্যান্স বিবেচনায় ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে কক্সবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সেরা অফিসারদের ক্রেস্ট, নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ও ইয়াবা উদ্ধার এবং অস্ত্র ও গুলি উদ্ধার সংক্রান্তে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণকে পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক পুলিশ সুপারের মাধ্যমে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।