১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

কক্সবাজারে যৌনহয়রানি নিমূল করণে ব্র্যাকের কর্মশালা

shomoy
কক্সবাজারে ব্র্যাকের মেজনিন কর্মসূচির উদ্দ্যোগে যৌনহয়রানি নির্মূল করনের লক্ষে টিচার্স ট্রেনিং কলেজের প্রশিক্ষনার্থী ও শিক্ষকদের সাথে এক কর্মশালা শুক্রবার (২৭মার্চ) সকাল ১০টায় টিচার্স ট্রেনিং কলেজে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার টিচার্স ট্রেনিং কলেজ এর পরিচালক মো: ছৈয়দ করিম। এ ছাড়াও অনুষ্ঠানে প্রশিক্ষনার্থী, শিক্ষক, নাগরিক সমাজের প্রতিনিধিবৃন্দ, ব্র্যাক কর্মী সহ সংবাদকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ব্র্যাক প্রতিনিধি অজিত নন্দী।  প্রশিক্ষনটি উপস্থাপনা করেন কক্সবাজার মেজনিন কর্মসূচির সেক্টর স্পেশালিস্ট মো:মাসুদ রানা।
প্রশিক্ষণে ৯০জন শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহণ করেন। এ সময় বক্তারা বলেন, সমাজে যৌনহয়রানি নির্মূলে সবাইকে সাথে নিয়ে কাজ করতে হবে। যৌনহয়রানি যে একটি জঘন্য অপরাধ এ বিষয়ে যতক্ষন মানুষের মাঝে সচেতনতা না আসবে ততদিন যৌনহয়রানি বন্ধ হবে না। ভবিষৎ প্রজন্মকে সচেতন করে তুলার দ্বায়িত্ব আমাদেরকেই নিতে হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।