১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

চকরিয়ায় যাত্রীবাহী সৌদিয়া পরিবহনে পেট্রলবোমা নিক্ষেপ : দগ্ধ ৫

 কক্সবাজারে যাত্রীবাহী বাসে পেট্রলবোমা : দগ্ধ ১

কক্সবাজার-চ্ট্টগ্রাম মহাসড়কের চকরিয়া কলেজ এলাকায়  পেট্টল বোমা হামলায় সৌদিয়া পরিবহনের ৫ যাত্রী দগ্ধ হয়েছে। এছাড়া পৃথক ঘটনায় ৫টি যাত্রীবাহী বাস ভাংচুর করেছে দুর্বত্তরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টায় চকরিয়া কলেজ এলাকায় কক্সবাজারমুখি সৌদিয়া পরিবহনের একটি গাড়িতে পেট্টল বোমা নিক্ষেপ করা হলে ৫ জন দগ্ধ হয়। তাদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিকভাবে তাদের নাম জানা যায়নি।

এদিকে সন্ধ্যায় চকরিয়ায় পুরাতন বাস স্টেশন এলাকায় ১২-১৫ জনের এক দল যুবক ৬-৭ টি গাড়ি ভাঙচুর করেছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নাশকতা ঠেকাতে প্রশাসনিক সব প্রস্তুতি রয়েছে। –

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।