১৭ জুলাই, ২০২৪ | ২ শ্রাবণ, ১৪৩১ | ১০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

‘কক্সবাজারে বিএনপি-জামায়াতের সকল নৈরাজ্য প্রতিহত করার ঘোষণা’

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজারে বিএনপি-জামায়াতের সকল প্রকার সন্ত্রাস, নৈরাজ্য, সহিংসতা প্রতিহত করার ঘোষণা দিয়েছেন কক্সবাজার ৩ সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী ও কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম।

তিনি বলেছেন, বিএনপি জামাত কখনো গণতান্ত্রিক ধারায় রাজনীতি করে না। তারা গুম হত্যা ও নাশকতার মাধ্যমে মানুষের মাঝে ভয় সৃষ্টি করতে চায়। এই দেশের মানুষ তাদের কে অনেক আগেই প্রত্যাখান করেছে। স্বাধীনতা বিরোধীরা বুঝে গিয়েছে সাংবিধানিক নিয়মে ভোট হলে মানুষ জননেত্রী শেখ হাসিনার সরকার নৌকায় ভোট দিয়ে  আবারও আওয়ামী লীগ কে বিজয়ী করবেন। তাই তারা শান্তি প্রিয় বাঙালি জাতিকে হত্যা করতে চায়, পুড়িয়ে মারতে চায়। আমরা পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ বেচে থাকতে বিএনপি জামাতের এমন স্বপ্ন ককনো পূরণ হতে দেব না।

তিনি বলেন, পুলিশ হত্যা, চালক হত্যা ও আনসার সদস্য হত্যা করেছেন। আর না এবার থামুন। আমরা আর ধৈর্য ধরতে পারছি না। আমরা এমন নির্মম হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন কক্সবাজার শহরে আগত পর্যটক সহ কোন ব্যাবসায়ী ও কোন পেশাজীবি মানুষের  ক্ষতি করবেন না।যদি এমন কোন কর্মকান্ড করার চেষ্টা করেন তাহলে পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাথে সাথে তার মোক্ষম জবাব দেবে।

মঙ্গলবার বিকাল ৪ টায় কলাতলিস্থ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রাঙ্গণে দেশব্যাপী বিএনপি জামাতের ৭২ ঘন্টা অবরোধ ও সন্ত্রাস, নৈরাজ্য, সহিংসতার প্রতিবাদে কক্সবাজার পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশের সভাপতিত্বের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোর্শেদুল হক চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর,  সহ-সভাপতি নাজমুল হোসাইন নাজিম, সহ-সভাপতি সেলিম নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন সেতু, দপ্তর সম্পাদক সাহেদ আলী, সাংস্কৃতিক সম্পাদক এডঃ রিদুয়ান আলী।

উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী এনামুল হক, সহ-সভাপতি ডাক্তার পরিমল কান্তি দাস, সহ-সভাপতি আসিফ উল মওলা, সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শুভ দত্ত বড়ুয়া, কোষাধ্যক্ষ কাসেম আলী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সল হুদা, সহ-দপ্তর সম্পাদক সোহেল রানা, সদস্য সাগর রাশেদুল ইসলাম ডালিম, বেলাল উদ্দিন, পাল সাজু, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান, ২নং ওয়ার্ড সভাপতি আবদুল্লাহ আল মাসুদ আজাদ, সাধারণ সম্পাদক ওসমান গনি টুলু, ৩নং ওয়ার্ড  সাধারণ সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ, ৭নং ওয়ার্ড সভাপতি জাফর আলম, ৯নং ওয়ার্ড সভাপতি জহিরুল কাদের ভুট্টো, ১১নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল মজিদ সুমন সহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড এর গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।