১৮ জুলাই, ২০২৪ | ৩ শ্রাবণ, ১৪৩১ | ১১ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

কক্সবাজারে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পর্দা উঠলো

এম.এ আজিজ রাসেল:

তেজদীপ্ত রোদে বাজছে ফুটবলের লড়াইয়ের দামামা। জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন। নীল আকাশজুড়ে রং-বেরঙের বেলুনের মেলা। সব আয়োজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ঘিরে।

বুধবার (১৮ অক্টোবর) কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে টুর্নামেন্টের বালিকায় মুখোমুখি হয় চকরিয়া বনাম উখিয়া উপজেলা। খেলায় দুর্বল উখিয়াকে সহজেই ১-০ গোলে পরাস্ত করে চকরিয়া।

বালকদের ম্যাচে উখিয়া ও চকরিয়া মধ্যে জমজমাট লড়াই হয়। নির্ধারিত সময় শেষ হয় গোল শূন্যতে। এতে ফলাফল গড়ায় ট্রাইব্রেকারে। ৪-২ গোলে চকরিয়াকে হতাশায় ডুবায় উখিয়া। দুটি অসাধারণ সেভ দিয়ে জয়ের নায়ক বনেন উখিয়ার গোলরক্ষক।

এর আগে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদ ইকবাল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্ট থেকে খেলোয়াড়দের ক্যারিয়ার শুরু হয়। এখানে ভাল করলে পর্যায়ক্রমে সফলতা আসবে। এটাই এই আয়োজনের মূখ্য উদ্দেশ্য। গত দুই বছরে এই টুর্নামেন্ট থেকে অনেক মেধাবী খেলোয়াড় সৃষ্টি হয়েছে। যারা জাতীয় পর্যায়ে কক্সবাজারের সুনাম সমৃদ্ধ করছে।”

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিভীষণ কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন ও জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকী।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, অনুপ বড়ুয়া অপু, অতিরিক্ত সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, হারুন অর রশীদ, এম, আর মাহবুব ও আলী রেজা তসলিম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রতন দাশ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।