১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

কক্সবাজারে আইনজীবী সমিতি নির্বাচনে সদস্য প্রার্থী রেজাউল করিম: দোয়া কামনা

কনক বড়ুয়া, নিউজরুম এডিটরঃ আগামী ২৯ ফেব্রুয়ারি কক্সবাজার জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হবে।

এড. নুরুল মোর্শেদ আমিন- এড. মোহাম্মদ তাওহীদুল আনোয়ার প্যানেলে সদস্য প্রার্থী হয়েছেন কক্সবাজার জেলার সিনিয়র আইনজীবী এড. রেজাউল করিম।

সদস্য প্রার্থী এড রেজাউল করিম কক্সবাজার জেলার বিজ্ঞ আইনজীবিদের সালাম জানিয়েছেন এবং সবার কাছে দোয়া/আশীর্বাদ প্রত্যাশী। সবার মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করার জন্য আন্তরিকভাবে অনুরোধ জানিয়েছেন।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭১৩ জন। তারমধ্যে, কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবন ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে ৬৬৬ জনের। চকরিয়া উপজেলা চৌকি আইনজীবী সমিতি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে ৪৭ জনের। ১৮ ফেব্রুয়ারী মনোনয়নপত্র দাখিল করেন ও আগামী ২৯ ফেব্রুয়ারী শনিবার পৃথক ২ টি ভোট কেন্দ্রে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহন করা হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।