২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১ | ১৩ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান

এমপি কমলের উপস্থিতিতে সমাপ্তি হলো রামু সরকারি কলেজের ফুটবল টুর্নামেন্ট

হামীম ফরহাদ সায়েম; নিউজরুম এডিটর

কক্সবাজার তিন আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটল রামু সরকারি কলেজ আন্তঃশাখা ফুটশাল ফুটবল টুর্নামেন্ট ২০১৯।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় ডিগ্রি বিভাগ চ্যাম্পিয়ন লাভ করে ইন্টার দ্বিতীয় বর্ষকে হারিয়ে। খেলা শেষে বিজয়ীদের চ্যাম্পিয়ন ট্রফি আর রানার্সআপ ট্রফিসহ ক্রেস তুলে দেন উভয় পক্ষের খেলোয়াড়দের হাতে।

এইদিকে সকাল থেকে এমপি কমলের আগমন উপলক্ষে কলেজ ছাত্রলীগ নেতা এনামুল হাসান রিয়াদের নেতৃত্বে এমপি কে বরণ করে নিতে জড়ো হতে থাকে কলেজ নেতৃবৃন্দ।

এসময় শিক্ষার্থী ও খেলোয়াড়দের উদ্যেশ্যে বক্তব্য রাখেন সাইমুম সরওয়ার কমল ও কলেজ অধ্যক্ষ প্রিন্সিপাল আবদুল হক ও অন্যান্যরা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।