২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১ | ১৩ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান

উখিয়া কলেজ ছাত্রলীগ সভাপতি টিপুর বাসায় নেতা-কর্মীদের মিলন মেলা

সংবাদ বিজ্ঞপ্তিঃ এবারের পবিত্র ঈদুল আযহার ৩য় দিনে উখিয়ার ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীদের মিলন মেলায় পরিনত হয়েছে উখিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল আমিন টিপুর বাসায়।

এসময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন, উপজেলা যুবলীগের সহ সভাপতি অহিদুল হক চৌধুরী, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল উদ্দীন সুজন সহ বিভিন্ন ইউনিটের নেতার্মীরা।

এইদিন সকাল থেকে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীদের পদচারনায় মুখরিত ছিল সাইদুল আমিন টিপুর বাড়ি। দুপুরে সবাইকে আপ্যায়ন করা হয়।

ছাত্রলীগ নেতা টিপুর বাসায় গিয়ে দেখা গেছে, উপজেলার উর্ধ্বতন নেতারা টিপুর মাথায় হাত রেখে আশীর্বাদ প্রদান করছেন। আবার টিপুর হাতে গড়া কর্মীদের কেউ কেউ টিপুর পায়ে হাত দিয়ে সালাম করছেন, কেউ কেউ হাত মেলাচ্ছেন। টিপু সবাইকে বুকে টেনে নিচ্ছেন, কারও মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।