২২ অক্টোবর, ২০২৪ | ৬ কার্তিক, ১৪৩১ | ১৮ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১   ●  ‘অনলাইন বাস টার্মিনাল’ সেবার সঙ্গে কমেছে যানজট; তিনদিনে অনলাইন সেবা পেল পর্যটকবাহী ৯০ বাস    ●  কক্সবাজারে প্রতিমা বিসর্জন দিতে যাওয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার   ●  কক্সবাজারে ৩ দিনে পুলিশের অনলাইন সেবা নিলো ৯০ ট্যুরিস্ট বাস   ●  কক্সবাজার সমুদ্রসৈকতে আবারও ভেসে এল মরা পরপইস

উখিয়া কলেজ ছাত্রলীগের সম্পাদক মামুন চৌধুরীর ঈদ শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তিঃ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে উখিয়াবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অবদানের জন্য রাষ্ট্রের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার “স্বাধীনতা পদক ২০১৯” প্রাপ্ত কক্সবাজার জেলার কৃতী সন্তান শহীদ এ টি এম জাফর আলম ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ সচিব শফিউল আলমের পরিবারে বেড়ে ওঠা সন্তান, উখিয়া কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ মামুন চৌধুরী।

এক শুভেচ্ছা বার্তায় জেলাবাসী সহ উখিয়া উপহেলা ও ওয়ার্ড, ইউনিয়ননের প্রত্যেক স্তরের নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানান।

তিনি বলেন, চিরায়ত আনন্দ উৎসবের এই মাহেন্দ্রক্ষণে জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে উৎসবে মেতে উঠবেন। সম্প্রীতি, সাম্য, শান্তি আর ভ্রাতৃত্ববোধের বন্ধন প্রত্যেকের মাঝে ছড়িয়ে দিয়ে সকলে এই উৎসবকে বরণ করে নেবেন।

শুভেচ্ছা বার্তায় বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে একটি সমৃদ্ধ জাতি গঠনের দেশের উন্নয়নের অগ্রযাত্রায় উখিয়া কলেজ ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীকে নিয়োজিত হওয়ার আহবান জানান ছাত্রলীগ নেতা মামুন চৌধুরী।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।