৯ ফেব্রুয়ারি, ২০২৩ | ২৬ মাঘ, ১৪২৯ | ১৭ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  চট্টগ্রামের বর্ষীয়ান রাজনীতিবিদ, এমপি মোসলেম উদ্দীনের মৃত্যুতে কক্সবাজার জেলা আ’লীগের শোক   ●  স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে একান্তে সাক্ষাত এমপি জাফর আলমের   ●  কক্সবাজার সদর হাসপাতালে হয়রানি ও হামলার প্রতিবাদে মানববন্ধন   ●  প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানোন্নয়নে কক্সবাজার পৌর এলাকায় চলছে দরিদ্রবান্ধব নগর পরিকল্পনা ও উন্নয়ন কাজ   ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম

উখিয়া কলেজে একযোগে স্নাতক (সম্মান) ১ম বর্ষের ৪টি বিষয়ে ক্লাশ শুরু

Ukhia College Hons Pic

কক্সবাজারের উখিয়া উপজেলা সর্বোচ্চ বিদ্যাপীঠ উখিয়া বিশ্ববিদ্যালয়ের কলেজে স্নাতক (সম্মান) ১ম বর্ষের ৪টি (হিসাব বিজ্ঞান, ব্যবস্থাপনা, রাষ্ট্রবিজ্ঞান ও বাংলা) বিষয়ের ক্লাশ আরম্ভ হয়েছে।

৪ এপ্রিল, শনিবার সকাল ১০টায় স্ব-স্ব বিভাগীয় প্রধানের সভাপতিত্বে পৃথক পৃথক ৪টি বিষয়ের ক্লাশের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উখিয়া কলেজের অধ্যক্ষ ফজলুল করিম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদেরকে দিক নির্দেশনামূলক শুভেচ্ছা বক্তব্য রাখেন উখিয়া কলেজের উপাধ্যক্ষ আব্দুল হক।

২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে হিসাব বিজ্ঞান বিভাগে ৪০জন ও ব্যবস্থাপনা বিভাগে ৩৮জন সহ মোট ৭৮জন শিক্ষার্থীদের উদ্বোধনী ক্লাশে অধ্যাপক শাহ আলমের উপস্থাপনায় বিভাগীয় প্রধান ও অধ্যাপক সবুজ শাহরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী ক্লাশে অন্যান্যদের উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক রাজু আরা বেগম, অর্থনীতি বিভাগের প্রভাষক জালাল আহমদ, কম্পিউটার ইনচার্জ পলাশ বড়–য়া। শুরুতে কোরআন থেকে পবিত্র তেলাওয়াত করেন অনার্সের শিক্ষার্থী আলমগীর করিম রাশেদ, ত্রিপিটক থেকে পাঠ করেন ১মবর্ষ (নুতন) শিক্ষার্থী মুন্নি বড়–য়া, গীতা থেকে পাঠ করেন ১ম বর্ষ (পুরাতন) শিক্ষার্থী দীপ্ত দত্ত। এ সময় নবীণদেরকে প্রবীণ শিক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করে নেন এবং বরণ শেষে বিভাগীয় প্রধান সবুজ শাহরিয়ার ওরিয়েন্টেশান ক্লাশ করেন।

একই ভাবে ৩৫ জন শিক্ষার্থী নিয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের উদ্বোধনী ক্লাশে অধ্যাপক মোহাম্মদ এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী ক্লাশে সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান ও অধ্যাপক মোহাম্মদ আলী। এ সময় অন্যান্যদের উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যাপক তৌহিদুল আলম তৌহিদ, আবু তাহের

বাংলা বিভাগের ১২ শিক্ষার্থীদের নিয়ে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে উদ্বোধনী ক্লাশে সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান ও অধ্যাপক অজিত কুমার দাশ। অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রভাষক মো: ছৈয়দ আকবর, প্রভাষক নুরুল আমিন, হিসাব রক্ষক জিয়াউল হক।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।