১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

উখিয়ায় সড়ক দূর্ঘটনায় সাংবাদিক বশরের শিশু কন্যা আহত

pic 7.03.2015
উখিয়ায় সাংবাদিক এম বশর চৌধুরীর শিশু কন্যা জান্নাতুল ফেরদৌস হাবিবা (৫) সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছে। তাকে দ্রুত উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে সার্জারী বিভাগের ডাক্তার এনামুখ হক এর তত্বাবধানে চিকিৎসাধনি রাখা হয়েছে। সে উখিয়া কেজি স্কুলের নার্সারী ক্লসের ছাত্রী। পিতার সাথে স্কুলে আসার পথে  গতকাল ৭ মার্চ সকাল ৯টায় উখিয়া সদর জামে মজিদের সামনে রিক্সার সাথে ধাক্কা লেগে তার কপালে ও মুখে গুরুতর জখম হয়। উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মোঃ এনামুল হক জানান, আহত স্কুল ছাত্রী চিকিৎসার পর শংকা মুক্ত।
এদিকে সাংবাদিক এম বশর চৌধুী উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার এনামুল হক, ডাক্তার আরিফা মেহের এবং সহকারী ছিদ্দিক আহম্মদ তার আহত মেয়ের চিকিৎসার বিষয়ে সার্বিক সহযোগীতা করায় কৃতজ্ঞাতা প্রকাশ করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।