১৭ জুলাই, ২০২৪ | ২ শ্রাবণ, ১৪৩১ | ১০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়া ক্যাম্প থেকে দেশিয় অস্ত্রসহ দুই রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ দেশিয় অস্ত্র, গুলি ও কার্তুজ উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের আওতাধীন ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মেইন-ব্লক-সি ও সাব-ব্লক-সি/৬ এ এই ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল।
গ্রেপ্তাররা হলেন, ওই ক্যাম্পের নুর ছালামের ছেলে মোহাম্মদ জুবায়ের (২৬), একই ক্যাম্পের মেইন-ব্লক-ডি, সাব-ব্লক-ডি/২ এর সোনা মিয়ার ছেলে মোহাম্মদ শফিক (৩৩)।
অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালানো হয়। ক্যাম্পটির মেইন-ব্লক-সি, সাব-ব্লক-সি/৬ ও মেইন-ব্লক-ডি, সাব-ব্লক-ডি/২ থেকে দুইজন রোহিঙ্গাকে তাদের শরীরে অভিনব কায়দায় লুকানো অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটার গান, ৩ রাউন্ড রাইফেলের গুলি, ৫ রাউন্ড রাইফেলের গুলির খোসা ও ২টি শর্টগানের কার্তুজ উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতদের অস্ত্রসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এপিবিএন এর এই কর্মকর্তা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।