২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

উখিয়ার মরিচ্যায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা গোয়ালিয়া পালং সড়কে এক অজ্ঞাত ব্যক্তি ছুরিকাঘাতে নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, ওই সড়কের অন্ধকার স্থানে মোটরসাইকেল চালক তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় ছুরিকাহত ব্যক্তি জানিয়েছে তাকে উখিয়া উপজেলার ইনানী গ্রামের জনৈক আলাউদ্দিন মোটরসাইকেলে করে এনে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন এই ব্যক্তির এমন বক্তব্য ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। ছুরিকাহত ব্যক্তির জবানবন্দি ভিডিও রেকর্ড হওয়ার পর তাকে উখিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহত ব্যক্তির বক্তব্যের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। উখিয়া থানার সেকেন্ড অফিসার প্রভাত বড়ুয়া জানান, নিহত ব্যক্তিকে প্রাথমিকভাবে কোনো এনজিও কর্মী বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ওসি তদন্তসহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে গেছেন। পুলিশ হত্যাকারীকে শনাক্ত করে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছে বলেও তিনি জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।