২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১ | ১৩ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান

উখিয়ার মরিচ্যায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা গোয়ালিয়া পালং সড়কে এক অজ্ঞাত ব্যক্তি ছুরিকাঘাতে নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, ওই সড়কের অন্ধকার স্থানে মোটরসাইকেল চালক তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় ছুরিকাহত ব্যক্তি জানিয়েছে তাকে উখিয়া উপজেলার ইনানী গ্রামের জনৈক আলাউদ্দিন মোটরসাইকেলে করে এনে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন এই ব্যক্তির এমন বক্তব্য ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। ছুরিকাহত ব্যক্তির জবানবন্দি ভিডিও রেকর্ড হওয়ার পর তাকে উখিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহত ব্যক্তির বক্তব্যের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। উখিয়া থানার সেকেন্ড অফিসার প্রভাত বড়ুয়া জানান, নিহত ব্যক্তিকে প্রাথমিকভাবে কোনো এনজিও কর্মী বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ওসি তদন্তসহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে গেছেন। পুলিশ হত্যাকারীকে শনাক্ত করে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছে বলেও তিনি জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।