২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

উখিয়ার বরণ্য রাজনৈতিক মৌলভী আবদুল হকের ১৭ তম মৃত্যু বার্ষিকী ২০ মার্চ

নিজস্ব প্রতিনিধি:

উখিয়া উপজেলার বরণ্য রাজনৈতিক মৌলভী আবদুল হকের ১৭ তম মৃত্যু বার্ষিকী ২০ মার্চ সোমবার। ২০০৬ সালের ২০ মার্চ পালংখালী ইউনিয়নের ধামনখালী গ্রামের তিনি মৃত্যুবরণ করেছিলেন।

মৌলভী আবদুল হক পালংখালী ইউনিয়ন পরিষদের এক সময়ের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং অবিভক্ত রাজাপালং ইউনিয়ন ও পালংখালী ইউনিয়নের বহুবারের নির্বাচিত সদস্য (মেম্বার) ছিলেন।

তাঁর মৃত্যু বাষির্কী উপলক্ষ্যে মরহুমের নিজ বাড়িতে কোরআন খতম ও কুলখানীর আয়োজন করা হয়েছে। পিতার মৃত্যু বাষির্কীতে মরহুমের জন্য দোয়া চেয়েছেন পুত্র আলহাজ্ব আবদুল গফুর, এডভোকেট মো. আবদুল মান্নান ও এডভোকেট আবদুল মালেক।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।