১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

উখিয়ায় সড়ক দূর্ঘটনায় অজ্ঞাতনামা ব্যাক্তির মৃত্যু, স্বজনদের খুঁজছে পুলিশ

মুসলিম উদ্দিন :

কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নিদানিয়া সুপার হ্যাচারীর উত্তর পার্শ্বে মেরিন ড্রাইভ সড়কের উপর সড়ক দূর্ঘটনায় অজ্ঞাতনামা একজন পুরুষ (ভবঘুরে পাগল) যার অনুমানিক বয়স (৩৫) এর মৃত্যু হয়েছে।

গত বুধবার (০৬ মার্চ) রাত অনুমান ৯-১০ঘটিকার দিকে অজ্ঞাতনামা কোন গাড়ির অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালাইয়া বর্ণিত (ভবঘুরে পাগল) অজ্ঞাতনামা পরিচয় ব্যক্তিটিকে ধাক্কা দিলে দূর্ঘটনা করে ঘাতক গাড়ীসহ অজ্ঞাত ড্রাইভার পালিয়ে যায় এতে আহত অজ্ঞাতনামা ব্যাক্তি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। এমন সংবাদ পেয়ে উখিয়া থানাধীন ইনানী পুলিশ ফাঁড়ির এক টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত ১১:১০ ঘটিকার দিকে অজ্ঞাতনামা মৃত ব্যাক্তির লাশ উদ্ধার করে। তখন লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

জানা যায়, উক্ত মৃত ব্যক্তিকে কেউ চিনিতে না পারায়, ঘটনাস্থল মেরিন ড্রাইভ সড়কের আশ-পাশের লোকজন ও দোকানদার হতে জিজ্ঞেস করলে তারা জানান যে, ভবঘুরে পাগলটি প্রায় ১৫/২০ দিন যাবত সোনারপাড়া মেরিন ড্রাইভসহ বিভিন্ন ট্যুরিস্ট স্পটে উদ্দেশ্যহীন ভাবে ঘোরাফেরা করিত এবং ট্যুরিস্টদের ফেলা উচ্ছিষ্ট খাবার খেয়ে দিন পার করতেন।

অজ্ঞাতনামা ব্যাক্তিটি সড়ক দূর্ঘটনায় মারা যাওয়ায় পরবর্তীতে পালিয়ে যাওয়া অজ্ঞাত ড্রাইভারকে আসামী করে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়। যার উখিয়া থানার মামলা (এফআইআর) নং-১৬, যা জিআর নং-১৬০/২৪ইং (তারিখ-০৮ মার্চ-২৪)। নিহত অজ্ঞাতনামা (ভবঘুরে) পাগলটি মারা যাওয়ার পর থেকে মামলার তদন্তকারী কর্মকর্তাসহ থানা পুলিশ তার স্বজনদের খোঁজছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।