১৬ জুলাই, ২০২৪ | ১ শ্রাবণ, ১৪৩১ | ৯ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

উখিয়ায় যুবলীগের নতুন কমিটি: শেখ হাসিনাকে কক্সবাজার-৪ আসন উপহার দেওয়ার প্রত্যয়

বিশেষ প্রতিনিধি :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মনোনীত প্রার্থীকে জয়ী করে আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কক্সবাজার-৪ আসনটি উপহার দিতে চায় কেন্দ্র ঘোষিত উখিয়া উপজেলা যুবলীগের নতুন কমিটি।

সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসাইনকে সভাপতি ও উপজেলায় ছাত্রলীগের পর শ্রমিকলীগের নেতৃত্ব দেওয়া ইউপি সদস্য সরওয়ার কামাল পাশা কে সাধারণ সম্পাদক করে ১৩ অক্টোবর (শুক্রবার) এই কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবলীগ।

দায়িত্বপ্রাপ্ত হওয়ার একদিন পর, শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে
ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নবনির্বাচিত নেতৃবৃন্দ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, ” আশা করি নতুন কমিটি উখিয়ার যুবকদের সংগঠিত করে নৌকাকে বিজয়ে সম্মুখসারীতে ভূমিকা রাখবে।”

সাধারণ সম্পাদক ও রত্নাপালং ইউপি চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অন্যতম এই সহযোগী সংগঠনকে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

স্মার্ট বাংলাদেশ বির্নিমানে নিবেদিত হয়ে সংগঠনকে শক্তিশালী করতে চান নব নির্বাচিত সভাপতি ইমাম হোসাইন।

তিনি বলেন, ” আগামী নির্বাচনকে সামনে রাখে পরিকল্পিত সাংগঠনিক তৎপরতার মাধ্যমে এগিয়ে যেতে নতুন কমিটি ৫ ইউনিয়নের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখতে বদ্ধ পরিকর। ”

নব নির্বাচিত সাধারণ সম্পাদক সরোয়ার কামাল পাশা বলেন, ” কক্সবাজার-৪ আসন গুরুত্বপূর্ণ, প্রিয়নেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সারাদেশের মতো এ জনপদ আজ সমৃদ্ধ। আগামীতেও এখানে নৌকা জয়ী হবে, আমরা সে লক্ষ্যে আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে কাজ করবো।”

৯ বছর পর গত ১২ মার্চ কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় উখিয়া উপজেলা যুবলীগের সম্মেলন। ৭ মাস অতিক্রান্ত হওয়ার পর কক্সবাজার জেলার অন্য ৪ টি উলার সাথে উখিয়ার এই নতুন কমিটি দেয় কেন্দ্র।

উখিয়া সহ ঘোষিত কমিটিসমূহকে আগামী ৩০ দিনের মধ্যে ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে অনুমোদনের জন্য জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।