২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

আজ জেলার ঐতিহ্যবাহী বাহারছড়া নবজাগরণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন

shomoy

কক্সবাজার জেলা তথা দক্ষিণ চট্টগ্রামে অন্যতম স্বনামখ্যাত জনকল্যানমুখী সংগঠন ঐতিহ্যবাহী বাহারছড়া নবজাগরণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন আজ শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ সকাল ৯টা থেকে বেলা ২ টা পর্যন্ত সমিতির পিটিআই সড়কস্থ নিজস্ব ভবনে ভোট গ্রহণ করা হবে। চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী এবারের নির্বাচনে মোট ভোটার হচ্ছে ৯৯জন। কক্সবাজার জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক প্রীতম কুমার চৌধুরীকে প্রধান নির্বাচন কমিশনার করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য হলেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী মোঃ নুরুল ইসলাম ও মোহাম্মদ নুরুল হক।
নির্বাচনে সরাসরি দুইটি প্যানেল প্রতিদ্বন্ধিতা করছে কার্যকরী পরিষদের ১৫টি পদে। তবে মোঃ নুরুল হক-আবদুল মাবুদ রাজন পরিষদের কোষাধ্যক্ষ পদপ্রার্থী আমির হোসেন বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হয়েছেন।
মোঃ নুরুল হক ও আবদুল মাবুদ রাজন প্যানেল থেকে বিভিন্ন পদে প্রতিদ্ধন্ধিতাকারী প্রার্থীরা হলেন সভাপতি- মোঃ নুরুল হক, জ্যৈষ্ঠ সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি আবু শামা আবু, সাধারণ সম্পাদক-আবদুল মাবুদ রাজন, যুগ্ন সাধারণ সম্পাদক – জয়নাল আবেদীন, সমাজ কল্যান সম্পাদক- মনসুর আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক-ফাতেমা বেগম পুতুল, ক্রীড়া সম্পাদক-নুরুল আবছার, মৎস্য ও কৃষি সম্পাদক- শামসুল আলম, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক – মোহম্মদ ওসমান গনী, প্রচার ও দপ্তর সম্পাদক- আবদুল সবুর, কার্যকরী সদস্য-মুহাম্মদ আলী জিন্নাত, আলহাজ্ব শফিকুর রহমান কোম্পানী ও মোহাম্মদ আলী (মিস্ত্রী)। জাফর আলম-কেরামত আলী প্যানেলে প্রতিদ্ধন্ধিতাকারীরা হলেন জাফর আলম, মোহাম্মদ সিরাজ, মোহাম্মদ রফিক, কেরামত আলী, জয়নাল আবেদীন, নুরুল কবির, অজিজুল হক, নুর আহমদ, মোহাম্মদ সেলিম, জামাল হোসেন, নুরুল হাসান রুবেল, আলতাফ হোসেন, আমির হামজা, জসীম উদ্দিন কাজল।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।