২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

আওয়ামীলীগ নেতার দুই সহযোগী গ্রেপ্তার বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার

satkania ctg pic-21-03-15
চট্টগ্রামের সাতকানিয়ায় এলিট ফোর্স র‌্যাব অভিযান চালিয়ে স্থানীয় এক আওয়ামীলীগ নেতার ভগ্নিপতির বাড়িতে অভিযান চালিয়ে তার দুই সহযোগীকে আটক করেছে।  তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। গতকাল শনিবার ভোরে  উপজেলার কাঞ্চনা ইউনিয়নের মধ্যম কাঞ্চনা এলাকার আমির হোসেনের বাড়ি থেকে এ অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মোঃ সোহেল মাহমুদ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। অস্ত্র উদ্ধারকৃত বাড়ির মালিক আমির হোসেন স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য মোহাম্মদ ছালামের ছোট বোনের স্বামী। গ্রেপ্তারকৃতরা হলো মধ্যম কাঞ্চনা কবির বাড়ির আবু সাত্তারের পুত্র বান্দরবানে বসবাসরত মোহাম্মদ হেলাল (২২) ও মুন্সি মিয়ার পুত্র মোঃ খোরশেদ (২১)। তারা দুই জনই স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য মোহাম্মদ ছালাম প্রকাশ মাছ ছালামের অন্যতম সহযোগী হিসেবে অধিক পরিচিত।
র‌্যাব সূত্রে জানা যায়, সাতকানিয়ার মধ্যম কাঞ্চনা এলাকার (কবির বাড়ি) আমির হোসেনের বাড়িতে অস্ত্রধারীরা অস্ত্র মজুদ করে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল মিফতাহ উদ্দিন আহমদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শনিবার ভোরে ঐ বাড়িতে অভিযান চালিয়ে হেলাল ও  খোরশেদকে গ্রেপ্তার করে এসময় তাদের কাছ থেকে ২ টি এসবিবিএল, ০২ টি থ্রি কোয়ার্টার বন্দুক, ০১ টি একে-২২ এর ম্যাগাজিন, ৪৫ রাউন্ড বার বোর শর্টগানের গুলি, ১৩  ও রাউন্ড একে-২২ এর গুলি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে সাতকানিয়া থানায় একটি মামলা দায়েরের কার্যক্রম পক্রিয়াধিন বলে  জানা গেছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।