২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ | ২২ রবিউস সানি, ১৪৪৩


শিরোনাম
  ●  চিটাগাং চেম্বার ও কক্সবাজার চেম্বারের সমঝোতা স্মারক   ●  আবেগ; মো. আলী আশরাফ মোল্লা   ●  কক্সবাজারে শ্রীলঙ্কার আবহ এনেছে ‌’সী পার্ল শ্রীলঙ্কান ফুড ফেস্টিভ্যাল’ : শ্রীলঙ্কান হাইকমিশনার   ●  বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের পরিচালক নির্বাচিত হলেন মোহাম্মদ নুরুল আলম   ●  সাবেক ছাত্রনেতা সাংবাদিক ফরহাদ ইকবাল এর জন্মদিন আজ   ●  উখিয়ার পালংখালী ইউপির তথ্য সেবা উদ্যোক্তা ইয়াবাসহ আটক   ●  শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার   ●  জেল থেকে ভিডিও কলে ভোটের প্রচার!   ●  কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন   ●  বেপরোয়া হয়ে উঠেছে ঝিলংজার ইউপি সদস্য নাছির উদ্দিন

অভিনয়ের রাজ্যে এগিয়ে চলেছেন কাজল সুবর্ণ

মডেলিং দিয়ে ২০১৬ সালে শোবিজে যাত্রা শুরু করেন কাজল সুবর্ণ। ইউরো জিরা পানির বিজ্ঞাপনে নিলয়ের বিপরীতে, ফিজআপের বিজ্ঞাপনে মাহফুজ আহমেদের বিপরীতে মডেল হন। এমন আরও বেশকিছু বিজ্ঞাপনেই দেখা মিলেছে তার। মডেলিং দিয়ে যাত্রা শুরু হলেও মিডিয়াতে আগমনের বছরই নাটকে অভিনয় করারও সুযোগ মিলে যায়।

২০১৬ সালের ডিসেম্বরে দীপ্ত টেলিভিশনের আলোচিত ধারাবাহিক ‘অপরাজিতা’য় অভিনয় করে অভিনেত্রী হিসেবে পরিচিতি পান। এরপর থেকে নিয়মিত নাটকে অভিনয় করে চলেছেন। নিজেকে ভেঙে গড়ে এগিয়ে চলেছেন নিজের লক্ষ্যের দিকে।

দেখতে দেখতে দুইটি বছর গড়ালো। এখন ২০১৯ সাল। একটি ভালো মানের সিঙ্গেল নাটকে অভিনয়ের মধ্য দিয়ে নতুন বছরটা শুরু হলো বলে জানালেন কাজল সুবর্ণ। সম্প্রতি হাসান রেজাউলের পরিচালনায় ‘ভালোবাসা, আমি এসেছিলাম’ শিরোনামের এক নাটকে অভিনয় করেছেন। এখানে কাজলের বিপরীতে আছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা জোভান।

কাজল সুবর্ণ বলেন, ‘হাসান রেজাউল ভাইয়ের নাটকে অভিনয় করে অনেক ভালো লেগেছে। উনার নাটকে ফিল্মি একটা ব্যাপার থাকে।

হাসান ভাই নিজেও ভালো লিখেন। এ নাটকটিতে জোভান ভাই অনেক সহযোগিতা করেছেন। আমরা সুন্দর একটি নাটকে কাজ করেছি। এ নাটকে দেখা যাবে, জোভান ভাইয়ের সঙ্গে আমার বিয়ে ঠিক হয়। এরপর তাকে পরীক্ষা করার জন্য আমি একটা নাটক সাজাই। এভাবেই এগিয়ে যায় গল্পটি।’

বর্তমানে সকাল আহমেদের ‘শান্তিপুরের অসান্তি’, শ্রাবনী ফেরদৌসীর ‘ন্যাশন ফার্স্ট’ ও আল হাজেন পরিচালিত একটি, মোট তিনটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। কয়েক দিন পরেই ভালোবাসা দিবসের ২টি নাটকের শুটিং করবেন কাজল। সব মিলিয়ে সময়টা ভালোই যাচ্ছে তার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।