২ আগস্ট, ২০২১ | ১৮ শ্রাবণ, ১৪২৮ | ২২ জিলহজ, ১৪৪২


শিরোনাম
  ●  উখিয়ায় ধর্ষণ চেষ্টা মামলায় এপিবিএন সদস্য কারাগারে   ●  শোকের মাস আগস্ট; মো. আলী আশরাফ মোল্লা   ●  বান্দরবানে যুব পরিষদের আহ্বায়ক কমিটির অনুমোদন   ●  করোনাকালে কক্সবাজারবাসী’র বন্ধু ‘নজিব’   ●  কঠিন দুঃসময় আমাদের; মো. আলী আশরাফ মোল্লা   ●  উখিয়ায় সৃষ্ট বন্যায় নিহতদের পরিবারকে স্কাসের সহায়তা প্রদান   ●  তিনদিন ব্যাপী ফ্রি সাংবাদিক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু   ●  টেকনাফ মেরিন ড্রাইভে পুলিশ কল্যাণ ট্রাস্টের জমি’পরিদর্শনে দুই বাহিনীর প্রধান   ●  গৃহবধু কলির নিহতের ঘটনার আসামী ঘাতক জিয়াউর রহমানকে হন্য হয়ে খুঁজছে পুলিশ   ●  পুলিশের আইজি ও র‍্যাব মহাপরিচালক কক্সবাজারে

অভিনয়ের রাজ্যে এগিয়ে চলেছেন কাজল সুবর্ণ

মডেলিং দিয়ে ২০১৬ সালে শোবিজে যাত্রা শুরু করেন কাজল সুবর্ণ। ইউরো জিরা পানির বিজ্ঞাপনে নিলয়ের বিপরীতে, ফিজআপের বিজ্ঞাপনে মাহফুজ আহমেদের বিপরীতে মডেল হন। এমন আরও বেশকিছু বিজ্ঞাপনেই দেখা মিলেছে তার। মডেলিং দিয়ে যাত্রা শুরু হলেও মিডিয়াতে আগমনের বছরই নাটকে অভিনয় করারও সুযোগ মিলে যায়।

২০১৬ সালের ডিসেম্বরে দীপ্ত টেলিভিশনের আলোচিত ধারাবাহিক ‘অপরাজিতা’য় অভিনয় করে অভিনেত্রী হিসেবে পরিচিতি পান। এরপর থেকে নিয়মিত নাটকে অভিনয় করে চলেছেন। নিজেকে ভেঙে গড়ে এগিয়ে চলেছেন নিজের লক্ষ্যের দিকে।

দেখতে দেখতে দুইটি বছর গড়ালো। এখন ২০১৯ সাল। একটি ভালো মানের সিঙ্গেল নাটকে অভিনয়ের মধ্য দিয়ে নতুন বছরটা শুরু হলো বলে জানালেন কাজল সুবর্ণ। সম্প্রতি হাসান রেজাউলের পরিচালনায় ‘ভালোবাসা, আমি এসেছিলাম’ শিরোনামের এক নাটকে অভিনয় করেছেন। এখানে কাজলের বিপরীতে আছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা জোভান।

কাজল সুবর্ণ বলেন, ‘হাসান রেজাউল ভাইয়ের নাটকে অভিনয় করে অনেক ভালো লেগেছে। উনার নাটকে ফিল্মি একটা ব্যাপার থাকে।

হাসান ভাই নিজেও ভালো লিখেন। এ নাটকটিতে জোভান ভাই অনেক সহযোগিতা করেছেন। আমরা সুন্দর একটি নাটকে কাজ করেছি। এ নাটকে দেখা যাবে, জোভান ভাইয়ের সঙ্গে আমার বিয়ে ঠিক হয়। এরপর তাকে পরীক্ষা করার জন্য আমি একটা নাটক সাজাই। এভাবেই এগিয়ে যায় গল্পটি।’

বর্তমানে সকাল আহমেদের ‘শান্তিপুরের অসান্তি’, শ্রাবনী ফেরদৌসীর ‘ন্যাশন ফার্স্ট’ ও আল হাজেন পরিচালিত একটি, মোট তিনটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। কয়েক দিন পরেই ভালোবাসা দিবসের ২টি নাটকের শুটিং করবেন কাজল। সব মিলিয়ে সময়টা ভালোই যাচ্ছে তার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।