১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  ফরিদ আহমেদ চৌধুরী ছিলেন একজন গুনি ও জাতীয় মাপের শিল্পী   ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ

৯ বছরে পদার্পণ করলো দৈনিক আমাদের চট্টগ্রাম

রায়হান সিকদার,বিশেষ প্রতিনিধিঃ পাঠকপ্রিয় দৈনিক আমাদের চট্টগ্রাম পত্রিকা ৮বছর পেরিয়ে ৯বছরে পদার্পণ করলো আজ। মানবাধিকার সংগঠন লাভ বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার সম্মেলন এবং দৈনিক আমাদের চট্টগ্রাম পত্রিকার ৯ম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে ১অক্টোবর বেলা ৩টায় চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের হল রুমে এক অনুষ্টানের আয়োজন করা হয়েছে।

অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি`র রত্না গর্ভা মা, বাংলাদেশ হিউম্যান রাইটস এসোসিয়েশনের চেয়ারম্যান,বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, চট্টগ্রামের প্রবীণ আইনজীবি এডভোকেট কামরুন্নাহার বেগম।

উদ্বোধক ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নির্বাহী সদস্য ও মেরেন সান স্কুল এন্ড কলেজ ও মেরিট বাংলাদেশ স্কুল এন্ড কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ ড.লায়ন সানা উল্লাহ।

দৈনিক আমাদের চট্টগ্রামের স্টাফ রিপোর্টার সাংবাদিক আবু হেনা মুহাম্মদ খোকনের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক ও লাভ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্টাতা চেয়ারম্যান সাংবাদিক মিজানুর রহমান চৌধুরী।

সমাজসেবক মুহাম্মদ আবদুল হান্নান চৌধুরী, লোহাগাড়ার কৃতি সন্তান সমাজসেবক মুহাম্মদ মিরান হোসেন মিজান,কলামিস্ট মিসেস মাহবুবা সোলতানা শিউলী,সাংবাদিক মুহাম্মদ বজলুল হক,সাংবাদিক ওসমান সরওয়ার।

অনুষ্টানে শিক্ষা, সাংস্কৃতি, সাংবাদিকতায় অসামান্য অবদান রাখায় গুণিজনদরকে সম্মাননা স্বারক ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

এছাড়াও অনুষ্টানে সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক ও সংগঠনের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

অনুষ্টান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।