১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  ফরিদ আহমেদ চৌধুরী ছিলেন একজন গুনি ও জাতীয় মাপের শিল্পী   ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১১

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ১১ জনকে আটক করেছে। ৭ অক্টোবর সকাল হতে ৮ অক্টোবর সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার (পিপিএম) পুলিশ পরিদর্শ (তদন্ত) জনাব মোঃ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ ইয়াছিন পুলিশ পরিদর্শক পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল,এসআই শেখ মোঃ সাইফুল আলম, এসআই মোঃ রাশেদুল কবির-১, এসআই শরীফ উল্লাহ, এসআই সনৎ বড়–য়া, এসআই বেলাল উদ্দিন, এএসআই, ইমাম হোসেন, এএসআই কামাল হোসেন-২ সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

নিয়মিত মামলা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীরা হলেন-

১। মোঃ রুবেল উদ্দিন, পিতা-মৃত জাফর আলম, সাং- ভারুয়াখালী, বর্তমান- বৈদ্যঘোনা, থানা ও জেলা-কক্সবাজার, ২। দেলোয়ার হোসেন,পিতা-মৃত আব্দুল আজিজ, সাং-পশ্চিম লারপাড়া, ০১ নং ওয়ার্ড, ঝিলংজা, থানা ও জেলা-কক্সবাজার, ৩। মোঃ নুুরুল আবছার, পিতা- মৃত সাহাব উদ্দিন, বর্তমান-বাংলাবাজার,নয়াপাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৪। জাহেদুল ইসলাম প্রকাশ বাবু, পিতা- সফিউল আলম, সাং-বাংলা বাজার, পশ্চিম মুক্তার কুল, থানা ও জেলা-কক্সবাজার, ৫। রফিকুল ইসলাম, পিতা- আঃ হামিদ, সাং-পাহাড়তলী, থানা ও জেলা-কক্সবাজার, ৬। মোঃ রায়হান আহমেদ সরকার, পিতা-মোস্তফা আহমেদ, সাং-পাহাড়তলী রোজিানার বাড়ী, ০৭ নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার, ৭। সৈয়দ খায়রুল ইসলাম প্রকাশ খালেদ, পিতা- মৃত আবু ওমর, সাং- মরি ওয়ারিশপরা আহম্মদ আলীর বাড়ী, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-নোয়াখালী, ৮। ফয়সাল মাহমুদ সোহেল, পিতা-মোঃ ফজলুর রহমান প্রঃ মাসুদ, সাং-আফসার আলী ফিলিং ষ্টেশন সংলগ্ন মাসুদ চৌধুরীর বাড়ী,ঝিলংজা, থানা ও জেলা-কক্সবাজার, ৯। আবু কালাম প্রঃ আবু, পিতা-মৃত ্আবু তাহের, সাং-পেশকার পাড়া, প্রাইমারী স্কুলের পঃ আবু তাহেরের বাড়ী, ০৪ নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার।

ওয়ারেন্ট সংক্রান্তে আসামীঃ
১। হুমায়ুন কবির, পিতা-মৃত নাছিম, সাং-নাছিম মেম্বারের বাড়ী,কলাতলী, থানা ও জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার (পিপিএম) তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।