১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  ফরিদ আহমেদ চৌধুরী ছিলেন একজন গুনি ও জাতীয় মাপের শিল্পী   ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ

সূখছড়ী উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী সোসাইটির আহবায়ক কমিটি গঠন

লোহাগাড়া প্রতিনিধিঃ লোহাগাড়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া সূখছড়ী উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী সোসাইটি’র আহবায়ক কমিটি গঠিত হয়।

গত শনিবার (১০ আগস্ট) রাত ১২টায় লোহাগাড়া স্টেশস্থ একটি রেস্তোরায় আহবায়ক কমিটি গঠনকল্পে বিদ্যালয়ের প্রক্তন ছাত্র বাংলাদেশ সুপ্রিম কোর্ট’র আইনজীবি এডভোকেট কাশেম কামালের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতিক্রমে সূখছড়ী উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বাংলাদেশ সুপ্রিম কোর্ট’র আইনজীবি এডভোকেট কাশেম কামালেকে আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী এম.এ. আজিজকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মাস্টার সরওয়ার কামাল খোকন, ফরিদুল আলম, বিমল কান্তি নাথ, জসিম উদ্দিন, জানে আলম, জোনাইদ হাসান, মনির আহমদ, নুরচ্ছফা চৌধুরী, সাইফুল ইসলাম ও আনোয়ারুল ইসলাম চৌধূরী।
এডভোকেট কাশেম কামাল আহবায়ক ও এম.এ আজিজকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট আইনজীবি এডভোকেট আনোয়ারুল ইসলাম চৌধুরী।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।