১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ   ●  উখিয়ায় চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম

তৃষ্ণার “তবুও বিদায়”

বান্দরবানে চলছে ‘তবুও বিদায়’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিং। শেখ কামালের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় এতে জুটি হয়ে অভিনয় করছেন সুমাইয়া খন্দকার তৃষ্ণা ও সুপ্ত। বর্তমানে চলছে ছবিটির গানের দৃশ্যায়ন।
এ বিষয়ে তৃষ্ণা জানান, বান্দরবানে ‘তবুও বিদায়’ ছবিটির তৃতীয় লটের শুটিং চলছে। এতে আমি নায়িকা চরিত্রে অভিনয় করছি। বর্তমানে গানের দৃশ্যায়ন হচ্ছে। সিনেমাটির গল্পটি দারুণ। আশা করি, দর্শকদের ভালো লাগবে।
এদিকে এর আগে ছবিটির দুই লটের কাজ হয়। এবার গানের দৃশ্যধারণের মধ্য দিয়ে ছবিটির শুটিং প্রায় শেষ পর্যায়ে। শিগগিরই ছবিটি মুক্তির কথা রয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।