১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ   ●  উখিয়ায় চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম

স্পর্শিয়া অভিনিত সিনেমা “আবার বসন্ত” আসছে এবারের ঈদে

কনক বড়ুয়া, নিউজরুম এডিটরঃ ঈদ মানেই আনন্দ। এই আনন্দে বাড়তি মাত্রা যোগ করতে একশ্রেণির দর্শক সিনেমা হলে ভিড় করেন। বাণিজ্যিক সাফল্যের আশায় অনেক প্রযোজক-নির্মাতা চান ঈদ উপলক্ষে ছবি মুক্তি দিতে। এই নিয়ে চলে ইদুর দৌড় প্রতিযোগিতা। তারই ধারাবাহিকতায় এবারের ঈদে মুক্তি পাচ্ছে জনপ্রিয় অভিনত্রী অর্চিতা স্পর্শিয়া অভিনিত সিনেমা “আবার বসন্ত”।

অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় অর্চিতা স্পর্শিয়ার সাথে জুটি বেঁধেছে তারিক আনাম। এই সিনেমায় তারিক আনাম ও স্পর্শিয়া ছাড়াও অভিনয় করেছেন মনিরা মিঠু, ইমতু রাতিশ, আনন্দ খালেদ ও মুকিত জাকরিয়া।

আবার বসন্তঃ শেষ বয়সে একজন বাবার একাকিত্বের গল্প নিয়ে চলচ্চিত্র ‘আবার বসন্ত’। ৬৫ বছরের লোকটির সাথে ভালোবাসায় জড়িয়ে পড়ে ২৫ বছরের তিথি(স্পর্শিয়া) নামের মূল চরিত্রের একটি মেয়ে। সিনেমাটি কখনো কখনো মনে হয় যেন অসম প্রেমের গল্প।

এবারের ঈদে শুভ মুক্তি পাচ্ছে ঢাকার স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটি, ব্লক ব্লাস্টার যমুনা ফিউচার পার্ক, বলাকা সিনেওয়ার্ল্ড, সীমান্ত সম্ভার, চট্টগ্রামের সিলভার স্কিন, সাভারের সেনা ও ময়মনসিংহের পূরবী সিনেমা হলে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।