১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ   ●  উখিয়ায় চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম

এবারের ঈদে আসছে ইরফান সাজ্জাদের ‘যে শ্রাবণ বৃষ্টি ঝড়ায়’

কনক বড়ুয়া, নিউজরুম এডিটরঃ এবারের ঈদে আসিতেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ অভিনিত নাটক ‘যে শ্রাবণ বৃষ্টি ঝড়ায়’। ঈদের এই নাটকে ইরফান সাজ্জাদের সাথে জুটি বেঁধেছে জনপ্রিয় অভিনয়শিল্পী তাসনুভা তিশা।

বিপ্লব হায়দারের রচনা ও পরিচালনায় নাটকটি নির্মিত হয়েছে। ঈদুল ফিতরের দ্বিতীয় দিন রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

নাটকের গল্পঃ শহরে বেড়ে ওঠা আধুনিক মনস্ক রাতুল মা-বাবার একমাত্র সন্তান। একটি রং নম্বরে বকুলের সঙ্গে পরিচয় হয় তার। এক সময় তা প্রেমের সম্পর্কে গড়ায়। বকুলের সঙ্গে দেখা করতে তার গ্রামের বাড়িতে যায় রাতুল। বকুলকে দেখে রাতুলের পছন্দ না হলেও কথা বলার জন্য কিছু সময় পাশাপাশি বসে তারা। এ সময় হঠাৎ গ্রামের কিছু মানুষ তাদের কথোপকথন দেখে ফেলে। তারপর গ্রামের বিচারে রাতুল ও বকুলের বিয়ে হয়। কিন্তু এ বিয়েতে বকুল খুশি হলেও রাতুল খুশি হতে পারে না। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকটির গল্প।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।