১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ   ●  উখিয়ায় চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম

সাড়া ফেলেছে শাহজাহান শুভ’র ‘তোর কারণে’

বিনোদন ডেস্কঃ সাড়া ফেলেছে শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী শাহজাহান শুভ’র ‘ তোর কারণে’ গানের মিউজিক ভিডিও। গানটি বর্ষবরণের আগের দিন গত ১৩ এপ্রিল সিডি চয়েজ মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়। গানটি ইতোমধ্যে সাড়ে ৩ লাখ ভিউ হয়েছে। গানের কথা লিখেছেন রাকিব ইমরান, সুর করেছেন মাসুম। ভিডিও নির্মাণ করেছে সিডি চয়েজ মিউজিক টিম। সঙ্গীতায়োজন করেন অরণ্য আকন। ভিডিওতে অভিনয় করেছেন আনান ও আঁখি।

গানটি প্রসঙ্গে শিল্পী শাহজাহান শুভ বলেন, অনেকটা প্রত্যাশিতভাবেই সিডি চয়েজ মিউজিকের কর্ণধার ইমদাদ সুমন ভাই একদিন আমার ম্যাসেঞ্জারে গানটি পাঠান। তিনি বলেন গানটি আমার জন্য তৈরি করা হয়েছে। এর ঠিক এক সপ্তাহ পর আমি গানে ভয়েজ দেই। ‘তোর কারণে আমার ভীষণ ভালো লাগার একটি গান। ইতোমধ্যে শ্রোতাদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। গানটি যে শ্রোতারা এভাবে গ্রহণ করবেন তা আমার ভাবনায় ছিল না। আমি সিডি চয়েজ মিউজিকের কর্ণধার ইমদাদ ভাইয়ের কাছে চির কৃতজ্ঞ।

গানটি প্রসঙ্গে সিডি চয়েজ মিউজিকের কর্ণধার ইমদাদ সুমন বলেছেন, অনেকটা অনটেস্ট হিসেবেই গানটি গাওয়ার জন্য শাহজাহান শুভ ভাইকে নির্ধারণ করি। ভয়েজ দেয়ার পর দেখলাম উনি অসম্ভব সুন্দর গেয়েছেন। এরপর আমি ‘তোর কারণে’ বৈশাখী গানের তালিকায় অন্তর্ভূক্ত করি। গত ১৩ এপ্রিল গানটি ইউটিউবসহ অন্যান্য ডিজিটাল মাধ্যমে ছাড়ার পর ভালো সাড়া পাচ্ছি। আশা করি গানটি অনেক দূর যাবে।

গানটির গীতিকার রাকিব ইমরান বলেন, শাহজাহান শুভ ভাই গানটি অসাধারণ গেয়েছেন। শ্রোতাদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। আশা করি সবার ভালো লাগবে।

গানটির সুরকার মাজহারুল ইসলাম মাসুম বলেন, গানটি নিয়ে আমি শুরুতেই ভয়ে ছিলাম। অনেক সুন্দর কথার সুরটা শেষ পর্যন্ত প্রত্যাশা অনুযায়ী হয় কিনা। শাহজাহান শুভ ভাই ভয়েজ দেয়ার পর আমার সেই ভয় কেটে যায়। গানটি নিয়ে প্রত্যাশা বেড়ে যায়। শেষ পর্যন্ত স্রোতারা গানটি ভালোভাবে গ্রহণ করায় আমার কাছে অন্যরকম ভালো লাগা কাজ করছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।