১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  ফরিদ আহমেদ চৌধুরী ছিলেন একজন গুনি ও জাতীয় মাপের শিল্পী   ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ

জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়া সড়ক দূর্ঘটনায় আহত

বিনোদন ডেস্কঃ ১৬ই এপ্রিল মঙ্গলবার রাতে একটি প্রাইভেট কারের সাথে ধাক্কায় জনপ্রিয় টিভি অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে স্পর্শিয়া কাজ শেষে রিকশায় করে বাসায় ফেরার সময় তার রিকশাটিকে পেছন থেকে একটি প্রাইভেট কার ধাক্কা দেয়। এরপর পড়ে গিয়ে বেশ আহত হলে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকরা জানান, তাকে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে। তবে তার শারীরিক অবস্থা এখন আশঙ্কামুক্ত, তবে এখনই শুটিং করা সম্ভব নয়।

অর্চিতা দুর্ঘটনার পর পরই চলমান সব শুটিং বন্ধ করেছেন। এরমধ্যে ‘ইতি তোমারই ঢাকা’ বিশ্বের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে নিয়মিত অংশ নিচ্ছে। এছাড়া নুরুল আলম আতিকের পরিচালনায় ‘মানুষের বাগান’, অনন্য মামুনের ‘বন্ধন’ ও ‘আবার বসন্ত’, নিয়ামুল মুক্তার ‘কাঠবিড়ালী’ ছবিতেও কাজ করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।