১৯ অক্টোবর, ২০১৯ | ৪ কার্তিক, ১৪২৬ | ১৯ সফর, ১৪৪১


শিরোনাম
  ●  ফরিদ আহমেদ চৌধুরী ছিলেন একজন গুনি ও জাতীয় মাপের শিল্পী   ●  চট্টগ্রামের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৫টি ইউনিট   ●  চূড়ান্তভাবে বাংলাদেশে বন্ধ হলো জনপ্রিয় গেইমস পাবজি   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা পাচারকারী নিহত, ৫০ হাজার ইয়াবা উদ্ধার   ●  লোহাগাড়ায় অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার   ●  টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত,আহত পুলিশ সুপারসহ ৪   ●  কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ   ●  লোহাগাড়ায় মাদক ও সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৩   ●  উখিয়া ফোর মার্ডার : রিপু ও উজ্জ্বল বড়ুয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর   ●  টেকনাফে পচে যাচ্ছে মিয়ানমারের পেঁয়াজ, কৃত্রিম সংকট তৈরির অভিযোগ

এক কুকুরের কামড়ে ৫০ জন আহত

কক্সবাজার সময় ডেস্কঃ বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নে এক কুকুরের কামড়ে অন্তত ৫০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে অনেকেই উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার থেকে ওই কুকুরের কামড়ের শিকার হন উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড, কাজিরা, সানুহার, ধামসর, আটিপাড়া গ্রামের মানুষ।

তবে কুকুরটিকে মেরে ফেলার কারণে এলাকায় এখন স্বস্তি ফিরে এসেছে বলে জানিয়েছেন বামরাইল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের (ইউপি) সদস্য মো. সহিদুল ইসলাম জাকারিয়া।

তিনি বলেন, গত শুক্রবার ও শনিবার হস্তিশুন্ড গ্রামের জলিল ডাকুয়া (৬৫), আলেয়া বেগম (৪৫), কামাল ফকির (২৫), ওহাব বেপারী (৭০), জালাল সরদার (৪৫), সামছুল হুদার স্ত্রী, আলামিন ডাক্তারের স্ত্রী, আটিপাড়া গ্রামের গনি সরদারসহ (৬০) কাজিরা, সানুহার, ধামসর, বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে অন্তত ৫০ জন ব্যক্তিকে কামড়ে আহত করেছেন। পরে বাধ্য হয়ে এলাকাবাসী কুকুরটিকে শনিবার দুপুরে হস্তিশুন্ড গ্রামে মেরে ফেলে। মেরে ফেলার আগ মুহূর্ত পর্যন্ত গ্রামগুলোতে মানুষের মাঝে কুকুর আতঙ্ক সৃষ্টি হয়। আর কামড়ে আহতদের উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উজিরপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সরোয়ার জানান, কুকুরের কামড়ে অর্ধশতাধিক ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে কুকুরটিকে মেরে ফেলায় এখন আর আতঙ্কের কোনো কারণ নেই।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।